1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গণমাধ্যমে প্রকাশিত সংবাদে প্রতিবাদ ও তিব্র নিন্দা জানান ডাক্তার মিজানুর রহমান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৪০৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার : অক্টোবর মাসের কয়েক দিন পুর্বে গণমাধ্যমে এক টি পত্রিকায় কুলাউড়া উপজেলার রবিরবাজারে ডাঃ মিজানুর রহমানের বিরুদ্ধে সংবাদ প্রচার হয়।

গণমাধ্যমে প্রকাশিত সংবাদে প্রতিবাদ ও তিব্র নিন্ধা জানান ডাঃ মিজানুর রহমান।

ডাঃ মিজানুর রহমান বলেন,আমি দির্ঘ প্রায় ১২ বছর ধরে ডাক্তারি পেশায় মানুষ সেবায় কাজ করে যাচ্ছি। আজ পর্যন্ত কোন রোগি আমার বিরুদ্ধে কোনো অভিযোগ করে নি, আমার চিকিৎসায় কোন রোগির কোন দিন ক্ষতি হয় নাই বরং তাদের উপকার হয়েছে।গত কয়েক দিন আগে ভুয়া সাংবাদিক মঞ্জু আহমদ আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করছে এবং তাহার সহ কর্মি জুরি উপজেলার সংবাদ কর্মি জাকির আহমদ ও বড় লেখা উপজেলার আরেক সংবাদ কর্মি তাদেরকে দিয়ে আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করছে এক দিন ভুয়া সাংবাদিক মঞ্জু আহমদ ও জাকির আহমদ আমার চেম্বারে এসে আমাকে বিডিও করে এবং বলে তাদের কাছে গুপনীয় জিনিস আছে আমরা পত্রিকায় নিউজ করবো এবং রাতে আপনার সাথে এ বিষয় নিয়ে ফোনে আলাপ করবো পরে তারা রাতে কল দিয়ে জাকির আহমদ বলে জদি আপনে ৩০ হাজার টাকা দেন তাহলে আমরা সংবাদ প্রচার করবো না ।আমি এই প্রস্তাবে রাজি না হওয়ায় তারা এখন আমার মান সম্মানে আগাত করছে মিত্যা সংবাদ প্রচার করছে টাকা না দেওয়ায়। আমি এই প্রচারিত সংবাদের প্রতি প্রতিবাদ ও তিব্র নিন্দা জানাচ্ছি। আমি মানুষ কে সেবা দিয়ে যাচ্ছি বিষেশ করে আমি প্রায় সময় অসুস্থ্য মানুষদের কে ফ্রি চিকিৎসা করে থাকি।
মিজানুর রহমান আরও বলেন আমার এই বিষয় এলাকার স্থানিয় মানুষ অবগত রয়েছেন এবং এ বিষয় নিয়ে কুলাউড়া থানার অসি( তদন্ত ) আমিনুল ইসলাম অবগত রয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..